Daily Bangladesh Mirror

ঢাকা, বুধবার, জুলাই ১৭, ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১

প্রবাসের খবর

নিউ ইয়র্ক পুলিশে পদোন্নতি ৩ বাংলাদেশির

ডেস্ক রিপোর্ট:
১৪ দিন আগে বুধবার, জুলাই ১৭, ২০২৪
# ফাইল ফটো

পেশাদারিত্বে দক্ষতা, মেধা এবং কাজের প্রতি একাগ্রতার জন্য নিউ ইয়র্ক সিটি পুলিশের সার্জেন্ট এরশাদুর সিদ্দিক সার্জেন্ট ডিটেকটিভ স্কোয়াডের মর্যাদাপূর্ণ পদে পদোন্নতি পেয়েছেন। এছাড়াও সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন আসহাফিক চৌধুরী ও রাইসুল ইসলাম।


নিউ ইয়র্ক সিটির এনওয়াইপিডি পুলিশ একাডেমিতে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে এক জমকালো অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ

কমিশনার এডওয়ার্ডের কাছ থেকে সার্টিফিকেট গ্রহণ করেন তারা।


বিশ্বের অন্যতম চৌকস ডিপার্টমেন্ট এনওয়াইপিডি। বাহিনীতে অসামান্য নৈপুণ্য দেখানোয়  কর্মকর্তাদের বিভিন্ন পদে পদোন্নতি দেওয়া হয়েছে। এর মধ্যে অন্যতম এরশাদুর সিদ্দিকী। ক্যারিয়ারে সার্জেন্ট সিদ্দিক ধারাবাহিকভাবে অসামান্য নেতৃত্ব দিয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন। চ্যালেঞ্জ নিয়ে বরাবরই নিজেকে প্রমাণ করেছেন সিদ্দিক। সেই ধারাবাহিকতাই তাকে সাফল্য পেতে সহযোগিতা করেছে। এই সাফল্য কমিউনিটির নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বলে জানান এরশাদুর সিদ্দিক।


এদিকে সার্জেন্ট পদে পদোন্নতি পেয়েছেন আসহাফিক চৌধুরী ও রাইসুল ইসলাম। আসহাফিক চৌধুরী বর্তমানে ১০৩ প্রিসিঙ্কট ডিটেকটিভ স্কোয়াড ডিটেকটিভ পদে এবং অফিসার রাইসুল ইসলাম বর্তমানে ৯০ প্রিসিন্টে অফিসার পদে কর্মরত। পদোন্নতি পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন তারা।


অনুষ্ঠানে কর্মকর্তাদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। প্রিয়জনদের উপস্থিতিতে হলজুড়ে উৎসবের আবহ তৈরি হয়। এই তিনজনের পদোন্নতিতে বাংলাদেশি কমিউনিটির মানুষের মধ্যেও ছড়িয়ে পড়ে উচ্ছ্বাস।


অন্যদিকে সার্জেন্ট এরশাদুর সিদ্দিক, সার্জেন্ট রাইসুল ইসলাম ও সার্জেন্ট আসহাফিক চৌধুরীর পদোন্নতিতে বাংলাদেশি অ্যামেরিকান পুলিশ অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ক্যাপ্টেন কারাম চৌধুরী এবং সেক্রেটারি ক্যাপ্টেন একেএম আলম অভিনন্দন জানিয়েছেন। তাদের এই অর্জন বাংলাদেশি অ্যামেরিকান পুলিশ বাংলাদেশি প্রতিটি সদস্য উচ্ছ্বসিত বলে জানান তারা। তাদের সাফল্য পরবর্তী প্রজন্মের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।

১৪ দিন আগে বুধবার, জুলাই ১৭, ২০২৪

ইউটিউব সাবস্ক্রাইব করুন